১৮ মে, ২০২১ ২২:২৬

সিদ্ধিরগঞ্জে স্বামীর হাতে স্ত্রীকে খুনের ঘটনায় আদালতে চার্জশিট দাখিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে স্বামীর হাতে স্ত্রীকে খুনের ঘটনায় আদালতে চার্জশিট দাখিল

নূরুল আমিন সবুজ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঈদের রাতে স্বামীর হাতে স্ত্রী খুনের মামলার তদন্ত সম্পন্ন করে চার্জশিট দাখিল করেছে পুলিশ। ঘটনার ৪ দিন পর মঙ্গলবার আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন খন্দকার। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় মাত্র চার দিনে চার্জশিট দাখিল করা সম্ভব হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। এ মামলার একমাত্র আসামি নিহতের স্বামী নূরুল আমিন সবুজ (৫৫)। মামলার বাদী নিহতের ছেলে মিরাজ হোসেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন খন্দকার জানান, ফাতেমা হত্যা মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হয়। এ মামলায় অন্য কারো সম্পৃক্ততা পাওয়া যায়নি। মামলায় মোট ৬ জন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানান তিনি।

অল্প সময়ের মধ্যে চার্জশিট দাখিল করার বিষয়টি নজিরবিহীন বলে উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম জানান, ঢাকা রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপারের নির্দেশে ও তত্বাবধায়নে মাত্র ৩ দিনের মধ্যে সিভিল সার্জনের কাছ থেকে ময়নাতদন্ত রিপোর্ট সংগ্রহ করে আমরা এ চার্জশিটটি দাখিল করেছি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর