শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০২১ ১৯:৪৩
আপডেট : ১০ জুন, ২০২১ ১৯:৪৪
প্রিন্ট করুন printer

পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগ নেতাদের নির্যাতনে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগ নেতাদের নির্যাতনে যুবক নিহত
Google News

মুন্সীগঞ্জ রামপালে ছাত্রলীগ নেতার হাতে নির্মমভাবে খুন হলেন মো. নয়ন মিজি (৩৩) নামের এক যুবক। বৃহস্পতিবার (১০ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে মারা যান তিনি। নিহত নয়ন রামপালের উত্তর কাজী কসবা এলাকার গ্রামের মৃত বাতেন মিজির ছেলে।

নিহত নয়নের মা রাশিদ জানায়, গত মাসে রামপাল ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত,  ছাত্রলীগ নেতা শোভন, চঞ্চল, কাঞ্চন, বাদশা ও খলিল আমার ছেলে নয়নের খামারে কবুতর চুরি করতে গিয়ে ধরা পড়ে। এ ঘটনার প্রতিবাদ করলে তারা নয়নকে মারধর করে সব কিছু নিয়ে যায়। ওই ঘটনায় সদর থানায় একটি মামলাও হয়। ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার (৯ জুন) বিকেলে একটি মুদি দোকানের সামনে থেকে প্রান্ত ও তার বাহিনী আমার ছেলে নয়ন মিজিকে তুলে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে। পরে সেখান থেকে সিপাহীপাড়া প্রতিভা কিন্ডারগার্ডেনে পেছনে নিয়ে তারা আবার দেশীয় অস্ত্র দিয়ে আমার ছেলের হাত-পা ভেঙে রেখে দেয়। তাদের হাতে পায়ে ধরে আমার ছেলেকে বাঁচাতে পারি নাই। নয়নের দুই মেয়ে ও বোন ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রান্ত, শোভন ও তাদের সহযোগীদের পায়ে ধরেও তাকে বাঁচাতে পারেনি। তারা নির্মমভাবে নয়নকে মেরেছে। সদর হাসপাতাস ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও তারা নয়নকে পঙ্গুতে প্রেরণ করে। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে মারা যায়। 

এই ঘটনায় নিহতের মা রাশিদা বাদি হয়ে রামপাল ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রান্ত (২৮), চঞ্চল (৩২), শোভন (৩২), রনি (৩২), কাঞ্চন (২৬)-এর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৭-৮  জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজ আবেদীন জানান, পূর্ব বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটলে মো. নয়ন মিজি নিহত হয়। এই ঘটনার মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত 

এই বিভাগের আরও খবর