১২ জুন, ২০২১ ১৪:৫৭

ব্রাহ্মণবাড়িয়ায় রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন

হেফাজত আন্দোলনের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কার করে রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ জুন) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে জেলা নাগরিক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। এতে নানা শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন থেকে আগামী ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় রেলসেবা চালু না করলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেওয়া হয়।

জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মো. মনির হোসেন, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আল আমিন শাহীন, জেলা জাসদের সভাপতি আক্তার হোসেন সাঈদ ও জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, পূর্বাঞ্চল রেলপথের গুরুত্বপূর্ণ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটির কার্যক্রম দুই মাসেরও বেশি সময় ধরে বন্ধ রয়েছে। এ স্টেশনে কোনো ট্রেন যাত্রা বিরতি করছে না। এতে করে প্রতিদিন এই স্টেশন দিয়ে যাতায়াতকারী কয়েক হাজার মানুষ দুর্ভোগ পোহাচ্ছেন। মানুষের এই দুর্ভোগ লাঘবে আগামী ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় রেলসেবা চালু না করলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন বক্তারা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর