১২ জুন, ২০২১ ১৬:৩৩

টাঙ্গাইলে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী অবহিতকরণ কর্মশালা

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী অবহিতকরণ কর্মশালা

টাঙ্গাইলের নাগরপুরে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি) বাস্তবায়ন ও অবহিকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলয়াতনে অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা আজ শনিবার সকাল থেকে দুপুর তিনটা পর্যন্ত অনুষ্ঠিত হয়। দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে নাগরপুর উপজেলা প্রশাসন এ কর্মশালার আয়োজন করেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এলডিপি অতিরিক্ত সচিব শাহ্ মোহাম্মদ নাছিম (পরিকল্পনা ও উন্নয়ন) দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়। 

উপজেলা পর্যায়ে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯ যথাযথ বাস্তবায়ন ও অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালায় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসরুর, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দিলীপ কুমার সাহা, কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি শিক্ষা অফিসার জিএম ফুয়াদ। এসময় ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও সচিবসহ উপজেলার বিভিন্ন দপ্তরের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর