১২ জুন, ২০২১ ১৯:৫৮

রূপগঞ্জে ভায়রার কিল-ঘুষিতে বৃদ্ধ খুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে ভায়রার কিল-ঘুষিতে বৃদ্ধ খুন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক বিবাদকে কেন্দ্র করে ভায়রার লাথি ও কিল-ঘুষিতে ইউসূফ সরকার (৮০) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার তারাব পৌরসভার পবনকুল এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত ইউসূফ সরকার উপজেলার মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ভায়রা দেলোয়ার হোসেনের সঙ্গে ইউসূফ সরকারের পারিবারিক বিষয়াদি নিয়ে ঝামেলা চলে আসছিল। এর জের ধরে সকাল ১০ টার দিকে এসব নিয়ে ভায়রা দেলোয়ার হোসেনের সঙ্গে ইউসূফ সরকারের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে ইউসূফ সরকারকে শরীরের বিভিন্ন স্থানে লাথি, কিল, ঘুষি দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে ইউসূফ হোসেনকে পরিবারের সদস্যরা স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বিকেল ৩ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, পবনকুল এলাকায় একবৃদ্ধকে লাথি, কিল, ঘুষিতে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ লিখিত অভিযোগ করেনি। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে বাকি তথ্য পাওয়া যাবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর