১২ জুন, ২০২১ ২০:১৯

গুরুদাসপুরে ছাত্রলীগ সভাপতিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে ছাত্রলীগ সভাপতিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধনসহ ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। 

গতকাল শুক্রবার গভীর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে আসামি হাসু (৩০), সান্না (১৯), জহুরুল (২৭) ও ডাবলু শাহাকে (৩৭) গ্রেফতার করে আজ শনিবার আদালতের মাধ্যমে নাটোর কারাগারে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে পৌরসদরের চাঁচকৈড় ওভারব্রিজ সংলগ্ন গুমানী নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রিপন আলীর ছেলে আল আমিন (১১) মারা যায়। শিশুটিকে দুই ঘণ্টা নিখোঁজের পর উদ্ধার করে চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রোগীর লোকজন শিশুকে অক্সিজেন দিতে বলে। কিন্তু সিলিন্ডারে অক্সিজেন না থাকায় ছাত্রলীগ সভাপতি বাঁধনের নেতৃত্বে উত্তেজিত জনতা হাসপাতালে ভাংচুর চালায় এবং ব্যাপক ক্ষয়ক্ষতি করে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি বাঁধনের মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফা আফরোজ বানুর দায়ের করা মামলার প্রেক্ষিতে শুক্রবার গভীর রাতে ৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর