১৪ জুন, ২০২১ ১৬:০১

দিনাজপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি তাদের নিরাপদে যাতায়াতের সুবিধার্তে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১২টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর এই বাইসাইকেল বিতরণ করা হয়। 

বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। 

বিতরণকালে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি তাদের নিরাপদে যাতায়াতের জন্য এই বাইসাইকেল প্রদান করছেন। শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সকলকে উন্নয়নের সামিল করতে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি চান সকল গোষ্ঠীকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে।   

অনুষ্ঠানে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাম্মত হাসিনা ভূঁইয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর