১৪ জুন, ২০২১ ১৬:৩২

গাঁজাসহ আটক স্বামীকে দেখতে ২০০ পিস ইয়াবা নিয়ে থানায় আসলেন স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

গাঁজাসহ আটক স্বামীকে দেখতে ২০০ পিস ইয়াবা নিয়ে থানায় আসলেন স্ত্রী

পাখি আক্তার

থানাতে স্বামীকে ইয়াবা নিয়ে দেখতে এসেছেন স্ত্রী। কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় এই ঘটনা ঘটে। ২০০ পিস ইয়াবাসহ মোসা: পাখি আক্তার (৩২) নামে ওই নারীকে সোমবার (১৪ জুন) আটক করেছে পুলিশ। আটক পাখি আক্তার উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর (ছুফুয়া) গ্রামের মো: বিল্লাল মিয়ার স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে, গতকাল রবিবার (১৩ জুন) মোসা: পাখি আক্তারের স্বামী মো: বিল্লাল মিয়াক (৪০)-কে পাঁচ কেজি গাঁজাসহ আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি দল। সোমবার বিল্লাল মিয়াকে আসামি করে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলাকালীন সময়ে স্ত্রী পাখি আক্তার তার সাথে দেখা করতে থানায় আসেন। এসময় বিল্লাল মিয়ার জন্য নিয়ে আসা কাপড়ের ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। মাদক আইনে মামলা দায়ের শেষে স্বামী-স্ত্রী দুইজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, পাঁচ কেজি গাঁজাসহ আটক বিল্লাল নামের এক আসামিকে দেখতে আসা তার স্ত্রীর গতিবিধি সন্দেহ হলে ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদেরকে সকল প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর