১৫ জুন, ২০২১ ১৮:২২

গোপালগঞ্জে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার

গোপালগঞ্জের মুকসুদপুরে ঘরের বেড়া কেটে চুরি হওয়া আড়াই বছরের কন্যা শিশু মনীষা সরকারের লাশ উদ্ধার করেছে মুকসুদপুর থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাটিকামারী মধ্যপাড়ার তারাপদ সরকারের বাথরুমের সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মুকসদুপুর থানার এস আই মামলার তদন্তকারী কর্মকর্তা মশিউর রহমান জানান, রবিবার দিবাগত আনুমানিক রাত ১ থেকে ২ টার দিকে প্রদীপ সরকার ও বীণা সরকার দস্পত্তির ছোট মেয়ে শিশু মনীষাকে নিয়ে ঘুম থাকা শিশুটি চুরি হয়ে যায়। এই ঘটনায় মুকসুদপুর থানায় মামলা দায়ের হলে আমরা সার্বক্ষনিক শিশুটিকে খোঁজ করতে থাকি। তারই ধারাবাহিকতায় ঘনাস্থলে থাকলে একই বাড়ির সুলিল মালোর ছেলে সুদেব মালো বেলা দেড়টার সময় ফোন করে জানায় পার্শ্ববর্তী বাড়ির তারাপদ মালোর বাথরুমের সেপ্টিক ট্যাংকের পাশে একটি ছুরি ও একটা কাচি দেখা যায় এবং সেপটিক ট্যাংকের ঢাকনার কিছু অংশ আলগা রয়েছে। তাৎক্ষনিকভাবে ঘনাস্থলে পৌছে সেপ্টিক ট্যাংকের ঢাকনা খুলে শিশুর মরদেহ দেখতে পাই। পরে থানার ওসিকে ঘটনা জানানোর পরে তিনি এসে মরদেহ উদ্ধার করেন।

মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া জানান, প্রদীপ সরকারের আড়াই বছর বয়সের মেয়ে মনিষাকে রাতে যে কোন সময় দুর্বৃত্তরা ঘরের বেড়া কেটে তাকে নিয়ে যায় এই সংক্রান্তে থানায় একটা মামলা হয়। এই মামলার তদন্তকারী অফিসার, মামলার তদন্তের ধারাবাহিকতায় ভিকটিমকে আমরা উদ্ধার করতে চেষ্টা করতে থাকি এবং তাকে উদ্ধারের সেই চেষ্টার ধারাবাহিকতায় বাদীর ঘর সংলগ্ন পূর্ব পাশে তারাপদ মালোর বাথরুমের সেপটিক ট্যাংকের মধ্যে থেকে মনিষার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে আমরা পরবর্তী গ্রহণ করবো। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর