১৬ জুন, ২০২১ ১৪:১২

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফফর হোসেন আর নেই

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফফর হোসেন আর নেই

এ্যাডভোকেট মোজাফফর হোসেন

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট মোজাফফর হোসেন আর নেই। বুধবার (১৬ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন ( ইন্না লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। 

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। কয়েক দিন আগে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হন। তিনি স্ত্রী, কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। মৃত্যুকালে দৈনিক জনতা ও ডেইলী ইনডিপেন্ডেন্ট পত্রিকায় বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে বাগেরহাটে শোকের ছায়া নেমে এসেছে।

বাগেরহাটের প্রবীন এই সাংবাদিক একাধারে ছিলেন জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, বাগেরহাট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বাগেরহাট জেলা পুলিশিং কমিটির বর্তমান সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য। এছাড়াও বাগেরহাটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন সাদা মনের এই গুনি ব্যক্তিটি।

বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি জানিয়েছেন, আসরবাদ বাগেরহাট স্বাধীনতা উদ্যানে তার নামাজে জানাজা শেষে শহরের ছোট কবরস্থানে তাকে দাফন সম্পন্ন হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট ফাউন্ডেশন, বাগেরহাট জেলা আইনজীবী সমিতি, বাগেরহাট রেড ক্রিসেন্ট সোসাইটি, বাগেরহাট জেলা বিএনপি, জেলা যুবদলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর