১৬ জুন, ২০২১ ১৬:৪৩

গলাচিপায় গাঁজাসহ যুবক গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় গাঁজাসহ যুবক গ্রেফতার

র‌্যাবের হাতে গ্রেফতার মো. মিরাজ বয়াতী।

পটুয়াখালীর গলাচিপায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মো. মিরাজ বয়াতী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাঁচারিকান্দা গ্রামের নূর মৌলভী ফরাজী বাড়ির সামনের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাত পৌনে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাঁচারিকান্দা গ্রামের নূর মৌলভী ফরাজী বাড়ির সামনের সড়ক থেকে গাঁজাসহ মিরাজকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৮ কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতার মিরাজ একই ইউনিয়নের চাঁন্দের হাওলা গ্রামের মো. জামাল বয়াতীর ছেলে। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন, ২টি মোবাইল সিম ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা। গ্রেফতার মিরাজ একজন অটোবাইক চালক হলেও সে পেশায় প্রকৃত গাঁজা ব্যবসায়ী বলে স্বীকার করে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতার ব্যক্তিকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে গলাচিপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর