১৬ জুন, ২০২১ ১৬:৫০

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, পরিবহন শ্রমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, পরিবহন শ্রমিক গ্রেফতার

প্রেমের ফাঁদে ফেলে বগুড়ার ধুনটে আটক রেখে এক কলেজছাত্রীকে ধর্ষণ করেছে বিপুল হোসেন (২৭) নামে এক পরিবহন শ্রমিক। ধর্ষণের সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা বিপুল হোসেনকে আটক করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে বিপুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বিপুল হোসেন উপজেলার আড়কাটিয়া গ্রামের শুকুর আলীর ছেলে।

বুধবার দুপুরের পর ধুনট থানা থেকে পরিবহন শ্রমিক বিপুল হোসেনকে ওই মামলা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে ধর্ষণের শিকার মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার খামারকান্দি এলাকার এক কৃষকের মেয়ে শেরপুর বিএম টেকনিক্যাল কলেজের এইচএসসি পরীক্ষার্থী। মেয়েটির প্রায় দেড় বছর আগে একই এলাকার এক পোশাক কারখানার শ্রমিকের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর স্বামীর সঙ্গে ঢাকায় অবস্থান করতো মেয়েটি। এ অবস্থায় ১০ জুন মেয়েটি ঢাকা থেকে শেরপুর এলাকার বাবার বাড়ির উদ্দেশে রওনা হয়। ওই গাড়ির চালকের সহকারী বিপুল হোসেন। বিপুল হোসেনের একই এলাকার হওয়ায় গাড়ির মধ্যে মেয়েটির সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে কৌশলে মেয়েটির মোবাইলফোন নম্বর সংগ্রহ করে বিপুল। পরবর্তী সময়ে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে ১৫ জুন মেয়েটিকে কৌশলে বাবার বাড়ি থেকে নিয়ে নিজ বাড়িতে যায় বিপুল। এরপর বিপুল নিজের ঘরের ভেতর হত্যার হুমকি দিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার ও বিপুলকে আটকের পর থানায় সোপর্দ করেছে। 
  
মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস ছালাম বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার মিলেছে। ধর্ষণের শিকার মেয়েটির জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মেয়েটির ডাক্তারি পরীক্ষার করানোর প্রস্তুতি নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর