১৬ জুন, ২০২১ ১৭:৪৯

মোরেলগঞ্জে দুর্বৃৃত্তদের আগুনে ছাই হলো সব

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জে দুর্বৃৃত্তদের আগুনে ছাই হলো সব

পুড়ে যাওয়া বইগুলো খুঁজে বের করেছে রাবেয়া।

বাগেরহাটের মোরেলগঞ্জে দুর্বৃত্তদের লাগিয়ে দেওয়া আগুনে পুড়ে গেছে এক অসহায় নারীর মাথা গোঁজার ঠাঁই। একই সাথে পুড়ে ছাই হয়েছে মেয়ের বই, নগদ টাকা, চাল ও হাস-মুরগিসহ সঞ্চিত সকল মালামাল।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার নিশানবাড়িয়া গ্রামে স্বামী পরিত্যক্তা শাহনাজ বেগমের (৪৫) বসতঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় হতদরিদ্র শাহনাজ বেগম ও তার মেয়ে রাবেয়া আক্তার (৯) সব হারিয়ে গাছের তলায় আশ্রয় নিয়েছেন। এখন এই দুই মা-মেয়ের পরনের কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই।

এ বিষয়ে শাহনাজ বেগম বলেন, আমি ভাইয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলাম। গত রাতে ১১টার দিকে হঠাৎ খবর পাই আমার ঘরে আগুন জ্বলছে। সেখান থেকে বাড়ি পৌঁছানোর আগেই সবকিছু পুড়ে গেছে। ঘরে বিদ্যুৎ সংযোগ নেই। চুলাও জ্বলেনি দুদিন। বাড়ি থেকে উৎখাতের জন্য পরিকল্পিতভাবে কেউ তার ঘরে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করেন শাহনাজ বেগম।

ওই ঘরে মেয়ে রাবেয়া আক্তারকে নিয়ে থাকতেন তিনি। রাবেয়া স্থানীয় ১৮১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শেণির ছাত্রী। অপর ৩ ছেলে কাজের সন্ধানে বিভিন্ন শহরে চলে গেছেন। স্বামী সবুর খান বহুদিন ধরে নিখোঁজ।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল বলেন, বিষয়টি শুনেছি। তবে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর