২০ জুন, ২০২১ ০৮:৩৫

সাভারে নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১

সাভার প্রতিনিধি

সাভারে নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১

প্রতীকী ছবি

সাভারে এক কাপড় বিক্রেতা নারীকে ধর্ষণের অভিযোগে এক সৌদি প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  সাভারের আমিনবাজার ইউনিয়নের পাঁচগাচি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। 

আটক ধর্ষণকারী সৌদি প্রবাসীর নাম মোহাম্মদ আলী (২৯)। গত তিন দিন আগে তিনি সৌদি আরব থেকে পাঁচগাচি গ্রামে নিজ বাড়িতে ছুটিতে এসেছিলেন। সে ওই এলাকার মৃত বরকত মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আমিনবাজার ইউনিয়নের বেগুনবাড়ি এলাকায় মনির নামের এক ব্যক্তির বাড়িতে ওই নারী (২৮) দীর্ঘদিন ধরে সন্তান নিয়ে ভাড়া থেকে বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে কাপড় বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছিলো। 

মোহাম্মদ আলী ওই নারীর পূর্ব পরিচিত হওয়ায় গতকাল বিকেলে ওই নারীর ভাড়া বাসায় গিয়ে তার রুমে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে ও ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে পালিয়ে যায়। 

পরে ধর্ষণের শিকার ওই নারী রাতে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে ওই মোহাম্মদ আলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ আমিনবাজারের পাঁচগাচি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী সৌদি প্রবাসীকে গ্রেপ্তার করে।

আটক মোহাম্মদ আলীকে দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই সবুর খান।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর