২০ জুন, ২০২১ ২০:০০

রংপুরে ৭১৫ পরিবার পেল ঘর

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে ৭১৫ পরিবার পেল ঘর

রংপুরে আরো ৭১৫ জন পরিবার পেল স্থায়ী ঠিকানা। রবিবার দুপুরে রংপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে হরিদেবপুর ইউনিয়নের রিকশাচালক রবি মিয়ার হাতে প্রধানমন্ত্রী ঘোষিত আশ্রয়ণ-২ প্রকল্পের জমির দলিলসহ প্রয়োজনীয় কাজগপত্র তুলে দেওয়া হয়। দ্বিতীয় দফায় সদর উপজেলার ভূমিহীন ও গৃহহীন একশ সুবিধাভোগীদের হাতে ঘরের চাবি ও জমির দলিল প্রদান করা হয়। 

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত সাদিয়া সুমী, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি, ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা আবদুল মতিন, সহকারি ভূমি কর্মকর্তা রাসেল মিয়াসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। 

রংপুর জেলা প্রশাসক আসিব আহসান জানান, রংপুরের আটটি উপজেলার মধ্যে সদর উপজেলার ১০০টি পরিবার, পীরগঞ্জে ১০০, পীরগাছায় ৪০, কাউনিয়ায় ২০০, মিঠাপুকুরে ৬৫, তারাগঞ্জে ১০০, বদরগঞ্জে ১০ এবং গঙ্গাচড়া উপজেলার ১০০টি পরিবার প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে ঘর পেয়েছেন। তাদের সেখানে মাথা গোঁজার ঠাঁই হয়েছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে এসব ঘর নির্মাণ কাজ ও নির্মাণের মান তদারকি করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর