২২ জুন, ২০২১ ১০:১২

নৌকায় পড়ল মাত্র ২৭৩ ভোট!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নৌকায় পড়ল মাত্র ২৭৩ ভোট!

দেশব্যাপী শুরু হয়েছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। প্রথম ধাপের এই নির্বাচনে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নেও সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে স্বতন্ত্র প্রার্থী মেহেরুল ইসলাম অটোরিকশা প্রতীকে ২ হাজার ২৫৪ ভোট পেয়ে আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনোয়ারুল করিম তালুকদার আনারস প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯৬৩ ভোট।

এই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন আব্দুর রাজ্জাক টিপু। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন মাত্র ২৭৩ ভোট। ভোটপ্রাপ্তির দিক থেকে তিনি রয়েছেন ষষ্ঠ অবস্থানে।

সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন।  

নির্বাচনে জাতীয় পার্টির অশোক কুমার দেব লাঙল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৫৪৮ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের মিনহাজুল ইসলাম হাতপাখা প্রতীকে পেয়েছেন ৫১৪ ভোট, শফির উদ্দীন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৯২৭ ভোট।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, তালোড়া ইউনিয়নের মোট ভোটার ১০ হাজার ৯৬৪। এবার মোট ভোট পড়েছে ৮ হাজার ৮২২টি। ইউনিয়নের খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তিনতলা বিশিষ্ট নতুন ভবন, খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নওদাপাড়া দাখিল মাদরাসা, রিয়াজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, ইয়ং স্টার ক্লাব টিনশেড ঘরে, গাড়ী বেলঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কইল হাট জামে মসজিদ সংলগ্ন হাটখোলায় দোচালা দুটি টিনশেড, আলতাফনগর ইবনে সৈয়দ উচ্চ বিদ্যালয় ওপরাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর