২২ জুন, ২০২১ ২০:৪৩

মেহেরপুরে প্রকৌশলীকে মারধর; সেই দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে প্রকৌশলীকে মারধর; সেই দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে কে পেটানোর অভিযোগে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ।

মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে  বাদী হয়ে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন (৩৫) ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ (৩২) এর নামে মেহেরপুর সদর থানায় ৩৩২, ৩৫৩, ৩৪২ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং- ৩৪/২০২১ ইং। বিষয়টি নিশ্চিত করেন মেহেরপুর সদর থানার অফিসার্স ইনচার্জ শাহ দারা খান।

উল্লেখ্য, গতকাল সোমবার সকাল সাড়ে দশটার দিকে সড়ক বিভাগের উপসহকারীর কক্ষে প্রবেশ করে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আনন্দ সরবারহকৃত মালামালের ২০-৩০ ভাগ সরবরহ করে শতভাগ বিলের জন্য  অনুজ কুমার দে কে চাপ প্রয়োগ করে। অনুজকুমারদে শতভাগ বিল দিতে অপারগতা জানালে বারিকুল ইসলাম লিজন ও আনন্দ মিলে তাকে মারধর করে বলে অনুজ কুমার দে অভিযোগ করেন। এদিকে সোমবার সন্ধ্যায়  মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন এক সংবাদ সম্মেলনে অনুজ কুমার দের বিরুদ্ধে ঘুষের অভিযোগ তুলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর