২৪ জুন, ২০২১ ২০:২৩

ভোলায় শিশু-কিশোরদের মাসব্যাপী ক্রীড়া প্রশিক্ষণ শুরু

ভোলা প্রতিনিধি

ভোলায় শিশু-কিশোরদের মাসব্যাপী ক্রীড়া প্রশিক্ষণ শুরু

ভোলার সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে অনূর্ধ্ব ৮ ও ১৬ শিশু কিশোরদের মাসব্যাপী ক্রীড়া প্রশিক্ষণ ক্যাম্প শুর হয়েছে। আজ সকালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন প্রশিক্ষণ ক্যাম্পিং এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, শিশু কিশোর ও যুবকদের মাদক, জুয়া, ইভটিজিংসহ অপরাধমূলক সকল অসামাজিক কর্মকাণ্ড থেকে মুক্ত রাখতে হলে মারমুখী করতে হবে। তরুণ প্রজন্মকে অপরাধমুক্ত রাখতে খেলাধুলাই একমাত্র মাধ্যম। তাই পড়ালেখার সাথে সাথে শিশু কিশোর ও যুবকদের শারীরিক ফিটনেস ধরে রাখতে তাদের খেলাধুলায় আগ্রহী করে তুলতে হবে।

এমপি শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছে। দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি শিক্ষিত ও সুস্থ জাতি গড়ার লক্ষ্যে শিক্ষা এবং ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন করেছেন। সততা, নিষ্ঠা ও দেশপ্রেমের সাথে রাষ্ট্র পরিচালনা করায় দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব নেতার পরিচিতি লাভ করেছেন শেখ হাসিনা।
 
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর