২৪ জুন, ২০২১ ২১:৪৩

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন

পটুয়াখালীর কলাপাড়ায় হাসান গাজী (৩৫) নামের এক ছাত্রলীগ নেতার দুই হাতের কব্জি বরাবর রগ কর্তন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে বাসস্ট্যান্ডের চৌরাস্থায় প্রকাশ্যে তাকে বেধড়ক কোপানো হয়েছে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন। 

তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত হাসান গাজী উপজেলার চাকামইয়া ইউনিয়নের মো.খালেক গাজীর পুত্র। তিনি ইউনিয়ন ছাত্রলীগ’র সিনিয়র সহ-সভপতি বলে জানা গেছে।

এদিকে এমন সন্ত্রসী কর্মকাণ্ডে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে না পারলেও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুইটি দেশীয় অস্ত্র (চল) উদ্ধার করেছে পুলিশ।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক কামরুন্নাহার মিলি সাংবাদিকদের জানান, হাসানের দুই হাতের কব্জি বরাবর রগ কেটে গেছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত গ্রেফতারে অভিযান চলছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর