২৫ জুন, ২০২১ ১৯:০২

গলাচিপায় জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের হামলায় একজন নিহত

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের 
হামলায় একজন নিহত

প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হামলায় রুহুল আমিন মীর (৪৫) নামের এক চা দোকানির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজারে। রুহুল আমিন ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের খালেক মীরের ছেলে। হামলাকারী  মিরাজ রুহুল আমিনের চাচাতো ভাই।

এলাকাবাসী জানায়,ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের জসিম মীরের ছেলে মিরাজ মীরের (২২) নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী লোহার রড দিয়ে রুহুল আমিন ও তার ভাইয়ের ছেলে মাইন উদ্দিনের ওপর অতর্কিত হামলা চালায়।এতে রুহুল আমিন গুরুতর আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, রুহুল আমিনের অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল যাবার পথে লেবুখালী নামক স্থানে রুহুল আমিনের মৃত্যু হয়।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইসলাম স্বর্না জানান, আহত রুহুল আমিনের মাথায় লোহার রড অথবা ভারি কোন বস্তু দিয়ে আঘাত করার ফলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান, রুহুল আমিন মীরের মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষনিক আমি ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেছি। অধিকতর তদন্ত না করে এ মুহুর্তে কোন মন্তব্য করা যাচ্ছে না। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর