২৫ জুন, ২০২১ ২০:১২
শিয়াল মারতে ফার্মের বেড়ায় বিদ্যুৎ সংযোগ

শিয়াল মারার ফাঁদে অজ্ঞাত যুবকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

শিয়াল মারার ফাঁদে অজ্ঞাত যুবকের মৃত্যু

টাঙ্গাইলের সখীপুরে পোল্ট্রি ফার্মে শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে অজ্ঞাত এক যুবকের (৩২) মৃত্যু হয়েছে

টাঙ্গাইলের সখীপুরে পোল্ট্রি ফার্মে শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে অজ্ঞাত এক যুবকের (৩২) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময়ে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভাতগড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফার্মের বেড়ায় লাগানো শিয়াল মারার ওই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান, ওই গ্রামে পোল্ট্রি ব্যবসায়ী শহিদুল ইসলাম তার ফার্মে কুকুর, শেয়াল ও চুরি রুখতে রাতে চারদিকের বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। বৃহস্পতিবার দিবাগত রাতেও তিনি একইভাবে ফার্মের বেড়ার সঙ্গে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখেন। রাতের কোনো এক সময় অজ্ঞাত ওই যুবক ফার্মের বেড়ার স্পর্শে এলে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

স্থানীয় ইউনিয়ান পরিষদ (ইউপি) চেয়ারম্যান তারিকুল ইসলাম বলেন, পোল্ট্রি ফার্মের মালিকরা যে বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন, এটা আমার জানা ছিল না। যে যুবক মারা গেছেন, মনে হয় তিনি ওই ফার্মে চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। শনাক্তের জন্য পিবিআইয়ের (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) সহযোগিতা নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর