২৩ জুলাই, ২০২১ ২২:৩৬

শেরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শেরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় অটো ভ্যানের যাত্রী স্কুলছাত্র আব্দুর রহমান (১২) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। এরমধ্যে গুরুতর একজনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈদের দিন বুধবার (২১ জুলাই) বেলা পৌনে দশটার দিকে উপজেলার মহিপুর বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বুড়িতলা গ্রামের রানা মিয়ার ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী তালুকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে বিপরীতদিক থেকে আসা অপর একটি অটোভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই স্কুলছাত্র নিহত হন। সেইসঙ্গে একই উপজেলা ও ইউনিয়নের জুয়ানপুর গ্রামের অটোভ্যান চালক সোহাগ হোসেন (৩৬) ও যাত্রী শুকুর আলী (৪০) গুরুতর আহত হন। পরে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরমধ্যে শুকুর আলীর অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, বাসটি ঈদে ঘরমুখো মানুষদের নিয়ে কুড়িগ্রামে যাচ্ছিল। কিন্তু সেখানে বাসটির সামনের চাকার পাতি ভেঙে খুলে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটনাটি ঘটে। এছাড়া দুর্ঘটনার পরপরই ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়। ঘটনায় একটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর