২৪ জুলাই, ২০২১ ২০:১৯

কুড়িগ্রামে দাওয়াত খেয়ে ফেরার পথে দুই ভায়েরার মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে দাওয়াত খেয়ে ফেরার পথে দুই ভায়েরার মৃত্যু

কুড়িগ্রামের নাগেশ্বরীতে শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত সেরে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও অপর এক আরোহীর মৃত্যু হয়েছে। 

তারা দু'জনেই পরস্পর পরস্পরের ভায়েরা ভাই। নিহতদের একজন নয়ন মিয়া (৩০) নাগেশ্বরী পৌর এলাকার ৩নং ওয়ার্ড ফকিরটারী গ্রামের আজিজুল ইসলামের ছেলে এবং অপরজন বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানীকুটি গ্রামের ছইফুর রহমানের ছেলে হামিদুল ইসলাম (২৯)।

শুক্রবার রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মিনা বাজার-রায়গঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ জানান, নয়ন ও হামিদুল দুইজন শুক্রবার বিকেলে রায়গঞ্জ ইউনিয়নের মিনাবাজার এলাকায় তাদের শ্বশুরবাড়িতে ঈদের দাওয়াত খেতে যান।দাওয়াত শেষে সন্ধ্যার পর তারা মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ অবস্থায় মিনা বাজার-রায়গঞ্জ সড়কের পাশে রায়গঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে মোড় নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি সুপারি গাছের সাথে অত্যন্ত জোরে ধাক্কা লাগে। এতে দু'জনেই গুরুতর আহত হন। পরে এলাকাবাসীরা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নয়নের মৃত্যু ঘটে। হামিদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান। 

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর