২৬ জুলাই, ২০২১ ১৫:৫১

কালীগঞ্জে নারীকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি

কালীগঞ্জে নারীকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

লালমনিরহাটের কালীগঞ্জে মনোয়ারা নামের এক গৃহবধূকে মারপিট করে এক লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় ছিনতাইকারীদের আঘাতে আহত হয়েছেন দু'জন।

আহতরা হলেন- উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আদর্শ পাড়া গ্রামের লিটন মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম (৩০) এবং উত্তর বত্রিশ হাজারী গ্রামের  ফজলে রহমান (৬০)। আহত দু'জন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বত্রিশ হাজারী গ্রামে।

সোমবার (২৬ জুলাই) ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ২ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ  করেন ।

অভিযোগ  সূত্রে জানা যায়, তুষভান্ডার আদর্শ পাড়া এলাকার লিটন মিয়া ও তার স্ত্রী মনোয়ারা বেগম  জমি ক্রয়ের জন্য এক লাখ টাকা নিয়ে  উত্তর বত্রিশ হাজারী গ্রামের  ফজলুর রহমানের (শশুড়) বাড়ি হইতে নিজ বাড়িতে আসার পথে বত্রিশহাজারী এলাকার জহির উদ্দিনের ছেলে  বিপুল ও মৃত ছফর উদ্দিনের ছেলে জহির নামে দু'জন ব্যক্তি তাদের পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে মনোয়ারা বেগমের মাথায় আঘাত করে। এতে মনোয়ারা মাটিতে পড়ে যায়, মেয়ের চিৎকারে বাবা ফজলে রহমান মেয়েকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে ছিনতাইকারীরা একই অস্ত্র দ্বারা তার মাথায় আঘাত করে। মনোয়ারার কোমরে থাকা এক লাখ টাকা এবং কানে থাকা ৬ আনা ওজনের এক জোড়া স্বর্ণের দুল যার আনুমানিক মূল্য ২৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে হুমকি দিতে দিতে ঘটনাস্থল হইতে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন আহত দু'জনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মনোয়ারা বেগম বাদী হয়ে একটি এজাহার দিয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর