২৭ জুলাই, ২০২১ ১৭:১৭

পাংশায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

পাংশায় অস্ত্র-গুলিসহ ২ জন গ্রেফতার

রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়নে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজসহ মো. আলামিন মন্ডল (২৫) ও শফিক মোল্ল্যা (২৬) কে গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আলামিন মন্ডল উপজেলার শরিষা ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামের মোসলেম মন্ডল এবং শফিক মোল্ল্যা একই ইউনিয়নের সোবাহান মোল্ল্যার ছেলে।

মঙ্গলবার দুপুরে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে পাংশা মডেল থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও অবৈধ অস্ত্র উদ্ধারের ডিউটি চলাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র ও গুলির তথ্য পায়। সেই তথ্যের ভিত্তিতে পাংশা মডেল ওসি মো. মাসুদুর রহমানের নেতৃত্বে শরিষা ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানের সময় পালেরডাঙ্গী গ্রামে মোসলেম মন্ডলের বাড়ির সামনে থেকে আলামিন মন্ডলকে আটক করে। এ সময় তার ডান হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। আটককৃত আলামিন মন্ডলের তথ্য মতে শরিষা বাজারে একটি বন্ধ দোকানের সামনে থেকে শফিক মোল্ল্যাকে আটক করা হয়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গ্রেফতারকৃতদের একটি গ্রুপ রয়েছে। তারা মূলত আন্ডারগ্রাউন্ডের সাথে জড়িত। এরা বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় চাঁদাবাজি করে থাকে। 

অস্ত্র আইনে তাদের নামে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর