২৭ জুলাই, ২০২১ ১৭:৪১

শেরপুরে ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

শেরপুর জেলা শহরের পৌরসভার নয়আনী বাজার মহল্লার তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে রিতা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নয়আনী বাজার মহল্লায় ওই ঘটনা ঘটে। রিতা বেগম ৪ কন্যা সন্তানের জননী ও আনিসুর রহমান তালুকদারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রিতা বেগম কিডনি ও ডায়াবেটিসসহ মানসিক রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রিতা শহরের নয়আনী বাজার (কলেজ মোড়) এলাকার তার বাসভবনের তিনতলার ছাদে যান। এরপর তিনি আকস্মিকভাবে ছাদ থেকে নিচের সড়কে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন ও স্বজনেরা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিতা বেগমকে মৃত ঘোষণা করেন।

রিতার মেয়ে আঞ্জুমান আরা বেগম বলেন, তাঁর মা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে তিনি ঘুমের বড়ি খেতেন। সকালে ঘুম থেকে ওঠে তিনি বাসার ছাদে যান। এরপর তারা জানতে পারেন, তার মা ছাদ থেকে পড়ে গেছেন। তারা ধারণা করছেন, অসুস্থ থাকায় সম্ভবত মাথা ঘুরিয়ে তার মা ছাদ থেকে পড়ে গিয়ে মারা যান।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আবু রায়হান মঙ্গলবার দুপুরে বলেন, এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদনে মৃতের কোমড়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর