২৭ জুলাই, ২০২১ ১৯:৪৯

ডাকাত সন্দেহে হিজলায় ৪ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

ডাকাত সন্দেহে হিজলায় ৪ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

বরিশালের হিজলা উপজেলার একতা বাজার এলাকায় সন্দেহভাজন ডাকাত দলের ৪ সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার বেলা ১২টার দিকে তাদের হিজলা নৌপুলিশে সোপর্দ করা হয়। 

এরা হলো হিজলা উপজেলার ল²ীপুর এলাকার কামাল মাতুব্বরের ছেলে সুজন মাতুব্বর, মাটিয়ালা এলাকার বাকের তফাদারের ছেলে মাসুদ তফাদার ও চাঁদপুরের হাইমচরের শেখ অন্তর বেপারীর ছেলে ইকবাল হাসান বেপারী এবং একই উপজেলার তাইম হোসেনের ছেলে রুবেল হোসেন।

এর আগে গত সোমবার দিবাগত গভীর রাতে হিজলার ধুলখোলা সংলগ্ন মেঘনা নদীতে জেলেদের একটি ট্রলারে ডাকাতি হয়। ডাকাত দলের ৮ থেকে ৯ জন সদস্য জেলেদের ট্রলারে হামলা চালিয়ে নগদ অর্থ সহ সব মালামাল লুটে নেয়। এ সময় তারা বাদশা সরদার নামের এক জেলেকে কুপিয়ে আহত করে। মাঝি ইউনুস সহ ৭ জনকে মারধর করে মেঘনা নদীতে ফেলে দেয়। পালিয়ে যাওয়ার সময় তারা তলা ছিদ্র করে ট্রলারটি ডুবিয়ে দেয়। 
 
ট্রলার মাঝি মো. ইউনুস জানান, ডাকাতরা পালিয়ে যাওয়ার পর তাদের ডাক চিৎকারে অন্যান্যরা তাদের উদ্ধার করে। গুরুতর আহত জেলে বাদশা সরদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ডাকাতিতে অংশ নেয়া একজন সহ ৪ জনকে একটি ট্রলার সহ বেলা ১২টার দিকে হিজলার একতাবাজার সংলগ্ন খালে দেখতে পায় ক্ষতিগ্রস্থ জেলেরা। এ সময় স্থানীয় লোকজন তাদের ঘেরাও করে জিজ্ঞাসাবাদ করে। জেরার মুখে তারা মেঘনা নদীতে ওই ট্রলারে ডাকাতির কথা স্বাকীর করে। এরপর তাদের পুলিশে সোপর্দ করে বিক্ষুব্দ জনতা। 

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, ৪ জন সন্দেহভাজন ডাকাতকে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর