২৭ জুলাই, ২০২১ ২১:১৩

শেরপুরে চিকিৎসাধীন অবস্থায় কয়েদির মৃত্যু

শেরপুর প্রতিনিধি

শেরপুরে চিকিৎসাধীন অবস্থায় কয়েদির মৃত্যু

প্রতীকী ছবি

শেরপুর কারাগারে দু’টি মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি তৈয়মদ্দিন (৪৫) নামে এক কয়েদি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মারা গেছেন। কয়েদি তৈয়মদ্দিন শেরপুর জেলা শহরের পৌরসভার পশ্চিম গৌরীপুর মহল্লার বাসিন্দা জনৈক সিরাজ আলীর ছেলে। 

কারাগার সূত্রে জানা গেছে, তৈয়মদ্দিন ভ্রাম্যমাণ আদালতে মাদক মামলায় বিনাশ্রম সাজাপ্রাপ্ত হয়ে শেরপুর জেলা কারাগারে থাকা অবস্থায় শ্বাসকষ্ট ও বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। কারা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার ভোরে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কারা কর্তৃপক্ষ তাৎক্ষণিক তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। পরে তৈয়মদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা যান। 

কয়েদি তৈয়মদ্দিনের মৃত্যুর বিষয়ে জেলা কারাগারের জেলার তারিকুল ইসলাম জানান, তৈয়মদ্দিন ১টি মাদক মামলায় ৬ মাসের এবং আরেকটি মাদক মামলায় ১ মাস ১৫ দিনের বিনাশ্রম সাজাপ্রাপ্ত হয়ে জেলা কারাগারে সাজা ভোগ করছিলেন। আগামী ১৫ আগস্ট তার সাজার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। তৈয়মদ্দিন মঙ্গলবার ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে জেলা কারাগারের হাসপাতালে চিকিৎসা দেয়া হয় এবং পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর