২৯ জুলাই, ২০২১ ১৬:৩১

চিরিরবন্দরে গণধর্ষণের অভিযোগে আটক ১

দিনাজপুর প্রতিনিধি:

চিরিরবন্দরে গণধর্ষণের অভিযোগে আটক ১

দুই সন্তানের জননীকে (২২) গণধর্ষণের ঘটনায় দিনাজপুরের চিরিরবন্দরে গোলাম রব্বানী নামে একজনকে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যার দিকে চিরিরবন্দরের রাণীরবন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার কোর্টের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। 

গত শুক্রবার দুপুর ১২টার দিকে চিরিরবন্দর উপজেলার উত্তর নশরতপুর গ্রামের মরহুম মমিন ডাক্তার পাড়ায় এ ঘটনা ঘটে। কয়েকদিন পর ওই গৃহবধূর স্বামী ঘটনা জানতে পেরে থানায় গত বুধবার বিকেলে উত্তর নশরতপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে মিন্টু ইসলাম (২৬) ও মৃত সফিকুল ইসলামের ছেলে গোলাম রব্বানীর (১৯) নামে অভিযোগ দায়ের করে। 

জানা যায়, গত ২৩ জুলাই দুপুরের দিকে রাশেদুল ইসলামের স্ত্রী দুই সন্তানের জননী (২২) তার সন্তানের জন্য ওই এলাকার একরামুলের দোকানে খাবার কিনে নিজ বাড়িতে ফিরছিল। ফেরার পথে ওই ২জন সুকৌশলে ভিকটিমকে গোলাম রব্বানীর বাড়িতে ডেকে নেয় এবং ঘরের মধ্যে ভিকটিমকে হাত-পা মূখ বেঁধে উভয়ে ধর্ষণ করে। এসময় মিন্টু তা ফোনে ভিডিও করে রাখে এবং তা প্রকাশ না করার জন্য হুমকি প্রদান করে। এ ঘটনা প্রকাশ করলে তাকে প্রাণনাশেরও হুমকি প্রদান করে ধষর্করা। এক পর্যায়ে  মিন্টু ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে গোলাম রব্বানীর নিকট টাকা দাবী করলে ঘটনাটি ফাঁস হয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে গত ২৮ জুলাই থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে রাণীরবন্দর এলাকা থেকে গোলাম রব্বানীকে ওইদিন বিকেল ৬টার দিকে আটক করে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় নারী শিশু নির্যাতন আইনে বুধবার একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অপর অপরাধীকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর