৩০ জুলাই, ২০২১ ১৩:০৮

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জন প্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চ আজ শুক্রবার বেলা ১১টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। তার ম্যুরাল ভাঙচুরের মাধ্যমে যে ধৃষ্টতা দেখানো হয়েছে, সেটা কোনভাবেই মেনে নেওয়া হবে না বলেও বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।

কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কেন্দ্রিয় ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন সংহতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে অবস্থিত কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষের স্থাপিত সৈয়দ আশরাফের ম্যুরালটি ভাঙচুর করে। এ ব্যাপারে পৌরসভার সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম বাদী হয়ে আজ শুক্রবার কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর