৩১ জুলাই, ২০২১ ১৪:১২

পটুয়াখালীতে করোনা রোগীদের সহায়তায় সুলতান মৃধা

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে করোনা রোগীদের সহায়তায় সুলতান মৃধা

করোনা রোগীদের সহায়তায় সুলতান মৃধা

করোনায় আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসার জন্য ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সরঞ্জাম প্রদান করেছেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাড. মো. সুলতান আহম্মেদ মৃধা। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পাঁচ বেডের আইসিইউতে ৫টি পেশেন্ট মনিটর ও দেড় শতাধিক অক্সিজেন হাই মাস্ক প্রদান করেন তিনি।

শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের মিনি কনফারেন্স রুমে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাড. মো. সুলতান আহম্মেদ মৃধা।

আইসিইউ'র ৫টি মনিটর ও দেড় শতাধিক অক্সিজেন হাই মাস্ক গ্রহণ করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এমএ মতিন, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন, সহকারী পরিচালক ডা. লোকমান  হাকিম। এসময় পটুয়াখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় করোনায় আক্রান্ত রোগীর সেবায় বিভিন্নভাবে সহায়তা করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান আওয়ামী লীগ নেতা সুলতান আহম্মেদ মৃধা ও জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। 

বিডি-প্রতিদিন/ওয়াসিফ/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর