৩১ জুলাই, ২০২১ ২১:৪২

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

জামালপুর প্রতিনিধি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন অনার্সপড়ুয়া একছাত্রী

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন অনার্সপড়ুয়া একছাত্রী। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে প্রেমিক গা ঢাকা দিয়েছেন। ঘটনা বগারচর ইউনিয়নের খাসেরগাঁও গ্রামের।

কলেজছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের গলাকাটি গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে ও জামালপুর জাহেদা শফি মহিলা কলেজের অনার্স তৃতীয়বর্ষের শিক্ষার্থী ইয়াসমীন আক্তারের (২২) সঙ্গে পার্শ্ববর্তী খাসেরগাঁও গ্রামের শফিউল হকের ছেলে ইলিয়াস হক অন্তরের ৯ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।

কলেজছাত্রীর পরিবার জানায়, শুক্রবার সকালে প্রেমিক অন্তর ফোন করে ওই কলেজ ছাত্রীকে তার বাড়িতে দেখা করতে বলেন। পরে কলেজ ছাত্রী ইয়াসমীন প্রেমিক অন্তরের বাড়িতে যান এবং তাকে বিয়ে করার জন্য অন্তরকে বলেন। কিন্তু অন্তর ও অন্তরের পরিবার বিয়ে করতে অস্বীকৃতি জানালে বিয়ের দাবিতে সেখানেই অনশন শুরু করেন ওই কলেজ ছাত্রী। বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। অনশন শুরু করার পর প্রেমিক অন্তর বাড়ি থেকে পালিয়ে যান।

অনশনরত ওই কলেজ ছাত্রী জানান, আমার সরলতার সুযোগ নিয়ে অন্তর আমার সর্বনাশ করেছে, আমি আমার অধিকার প্রতিষ্ঠা করেই বাড়ি ফিরব।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর