৩১ জুলাই, ২০২১ ২৩:১০

বাগেরহাটে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মারধর, ২ যুবকের কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মারধর, ২ যুবকের কারাদণ্ড

বাগেরহাট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালনকারী যুব রেডক্রিসেন্টের দুই সদস্য রাতুল কুমার শীল (১৯) ও জিলানীকে (১৬) মারধরের অপরাধে দুই যুবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (৩১ জুলাই) দুপুরে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই আদেশ দেন। দণ্ডাদেশ প্রাপ্তরা হলেন- বাগেরহাট সদরের ভদ্রপাড়া গ্রামের মালেক হাওলাদের ছেলে আলী হোসেন এবং একই গ্রামের মো. আশরাফ ফরাজির ছেলে মো. একরাম ফরাজি।

এর আগে, শনিবার সকাল ১১টার দিকে সিরিয়াল ভঙ্গ করে টিকাদান কেন্দ্রে প্রবেশের চেষ্টায় বাধা দেওয়ায় রেডক্রিসেন্টের ওই দুই সদস্যকে মারধর করেন দণ্ডাদেশ প্রাপ্ত যুবকরা।

বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম বলেন, করোনা ভ্যাকসিন কার্যক্রমে স্বেচ্ছাসেবকের কাজে নিয়োজিত রেডক্রিসেন্ট সদস্য রাতুল কুমার শীল ও জিলানীকে অন্যায়ভাবে মারধর করেছে দুই যুবক। খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে উপস্থিত একাধিক লোকের কথায় ঘটনার সত্যতা পাওয়া যায়। 

তিনি আরও জানান, এই অপরাধে দণ্ডবিধির ১৮৬০ ধারা মোতাবেক ওই দুই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আহত রেডক্রিসেন্ট সদস্যদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর