শিরোনাম
২ আগস্ট, ২০২১ ১৯:১৫

শিকলবন্দি রবিউলকে চিকিৎসার ব্যবস্থা করলেন ইউএনও

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

শিকলবন্দি রবিউলকে চিকিৎসার ব্যবস্থা করলেন ইউএনও

রবিউল ইসলামের বাবা নুরুল ইসলামের হাতে চিকিৎসাবাবদ ৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

ফরিদপুরের বোয়ালমারীতে ১৮ বছর ধরে মাটির গর্তে শিকলবন্দি থাকা মানসিক ভারসাম্যহীন রবিউল ইসলামের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ইউএনও ঝোটন চন্দের উদ্যোগে রবিউলকে মঙ্গলবার পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করা হবে। এজন্য ইউএনও যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

এদিকে, অসুস্থ রবিউল সোমবার পেয়েছে ইউএনও-র ব্যক্তিগত উদ্যোগে দেওয়া জামা এবং সমাজসেবা অধিদপ্তর থেকে দেওয়া সরকারি সহায়তা। 

সোমবার বিকেল ৩টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও ঝোটন চন্দ বোয়ালমারী উপজেলা সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে রবিউল ইসলামের বাবা নুরুল ইসলামের হাতে চিকিৎসাবাবদ ৫ হাজার টাকা তুলে দেন।

এসময় উপজেলা সমাজ কল্যাণ কর্মকর্তা প্রকাশ কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন। ইউএনওর উদ্যোগে বোয়ালমারী হাসপাতালের চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসা এবং করোনা পরীক্ষা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, বিনামূল্যে রবিউলের সুচিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে ভর্তির যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। তাকে মঙ্গলবার পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করা হবে। 

এর আগে রবিউলের বাড়ি গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ তার থাকার জন্য একটি ঘর নির্মাণের এবং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম তার সুচিকিৎসার যাবতীয় দায়িত্ব নেয়ার ঘোষণা দিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর