২ আগস্ট, ২০২১ ১৯:২৪

বরিশাল-১ আসনে ‘করোনা হেল্প সেল’ উদ্বোধন বিএনপির

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল-১ আসনে ‘করোনা হেল্প
সেল’ উদ্বোধন বিএনপির

বরিশাল-১ আসনের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় মহামারী করোনা মোকাবেলায় ‘করোনা হেল্প সেল’ চালু হয়েছে। বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ভার্চুয়াল পদ্ধতিতে সোমবার দুপুরে এই হেল্প সেলের উদ্বোধন করেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ইমারজেন্সি রেসপন্স টিম (ইআরটি) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এবং স্থানীয় সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের তত্ত্বাবধানে এই করোনা হেল্প সেল চালু করা হয়। 

ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বরিশাল জেলা (উত্তর) বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সহসভাপতি দেওয়ান মো. শহিদুল্লাহ্, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান হুমায়ুন, গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়া, গৌরনদী পৌর বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান খান মুকুল, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ জহির সাজ্জাদ হান্নান, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা শিকদার হাফিজ এবং সরোয়ার হোসেন মিয়া সহ অন্যান্যরা সংযুক্ত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, বিএনপি এই দুর্যোগের সময় জনগণের পাশে আছে এবং থাকবে। তিনি গৌরনদী-আগৈলঝাড়ায় করোনা হেল্প সেল গঠনের প্রসংশা করেন। সভায় মহামারী করোনা মোকাবেলায় অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান স্থানীয় সাবেক এমপি জহির উদ্দিন স্বপন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর