৩ আগস্ট, ২০২১ ২০:২৬

ফুলপুরে বিএনপি নেতা আব্দুল মতিনের মৃত্যুবার্ষিকী পালিত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে বিএনপি নেতা 
আব্দুল মতিনের মৃত্যুবার্ষিকী পালিত

আব্দুল মতিন (ফাইল ছবি)

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা ছাত্রদল ও যুবদলের সাবেক সভাপতি, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন মতির ১১তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার আসরের নামাজের পর মরহুমের পরিবার ও উপজেলা বিএনপির উদ্যোগে ইমাদপুর বড় মসজিদের পাশে কবর জিয়ারত ও ওই দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া পৌরসভার পুরাতন ডাকবাংলা রোডে প্রিন্সিপাল মো. আব্দুল মান্নানের উদ্যোগে দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসায় কুরআন শরীফ খতম করে তার রূহের মাগফিরাতের জন্যে বখশিশ করা হয়েছে। ইমাদপুর মসজিদে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এমদাদ হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলজার হোসেন, উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, মরহুমের ছোটভাই বিএনপি নেতা রকিবুল হাসান সোহেল, পৌর যুবদলের ওয়াহিদুজ্জামান মিঠুন, মরহুমের বড়ছেলে হৃদি, ছোট ছেলে গৌরব প্রমুখ। 

অপরদিকে, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আমুয়াকান্দা পয়ারী রোডে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এড. সৈয়দ এনায়েত-উর রহমান। এছাড়া পৌর যুবদলের আহবায়ক আজহারুল ইসলাম তোলা, সিনিয়র যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা কৃষকদলের সদস্য সচিব এবিএম আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর