৫ আগস্ট, ২০২১ ২২:০১

শেখ কামালের জন্মদিনে ফুলপুরে গাছের চারা বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

শেখ কামালের জন্মদিনে ফুলপুরে গাছের চারা বিতরণ

বিনামূল্যে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে

ময়মনসিংহের ফুলপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন পালন উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিনামূল্যে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু কর্নার সংলগ্ন স্থানে শেখ কামালের প্রতিকৃতিতে প্রাতঃকালীন কর্মসূচি হিসেবে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ফুলপুর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, থানা, হাসপাতাল, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র শশধর সেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার প্রমুখ।

পুষ্পস্তবক অর্পণের পর উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ব্যক্তির মাঝে বিনামূল্যে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। এরপর জুম প্লাটফর্মে শেখ কামালের বর্ণাঢ্য জীবন ও কর্ম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও শেখ কামালসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের উভয় জাহানে সুখ শান্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্রধরের পরিচালনায় এসময় অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মুকুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডা. জায়েদ মাহবুব খান, সাব-রেজি: তাওফিক সালাহ উদ্দিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম হোসেন, বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরমুজ আলী চৌধুরী প্রমুখ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর