১৮ সেপ্টেম্বর, ২০২১ ২০:০২

বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান

বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান।

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে শিক্ষার্থীদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সদরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাঞ্ছারামপুর উপজেলার ৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪২৩ জন শিক্ষার্থীর মাঝে এই মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন ঢাকাস্থ বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির সভাপতি বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোহাম্মদ সিরাজুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির প্রধান পৃষ্ঠপোষক ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি।

অনুষ্ঠান পরিচালনা করেন বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. সেলিম মিয়া। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, বাংলাদেশ সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহি।

আরও উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল করিম মাওলা, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, মাসুদ করিম সাজু, সাংগঠনিক কাজী জাদিদ আল রহমান জনি, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদ আহাম্মেদ বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মমিনুল হক অপু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, আব্দুল আহাদ খোকন, ত্রাণ ও বস্ত্র মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আল আমিন, অ্যাডভোকেট জাহানারা বেবী, ইম্পালস হাসপাতালের ডিরেক্টর বীর মুক্তিযোদ্ধা কর্নেল অব আব্দুল হাই প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর