২৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:১২

বঙ্গোপসাগরে ট্রলার ডুবিতে দুই জেলের মৃত্যু, নিখোঁজ ১

ভোলা প্রতিনিধি

বঙ্গোপসাগরে ট্রলার ডুবিতে দুই জেলের মৃত্যু, নিখোঁজ ১

প্রতীকী ছবি

বঙ্গোপসাগরে মাছ ধরার সময় শুক্রবার ভোর রাতে জাহাজের ধাক্কায় একটি জেলে ট্রলার ডুবে যায়। এতে দুই জেলের মৃত্যু হয় এবং এক জেলে নিখোঁজ রয়েছে। এ সময় কাছাকাছি থাকা অপর জেলে ট্রলার এসে ডুবে যাওয়া ট্রলারের অপর ৮ জেলেকে জীবিত উদ্ধার করে। আজ সন্ধ্যা ৭টায় তাদেরকে মনপুরা নিয়ে আসা হয়। 

মৃতরা হলেন মো. রুবেল (২৭) ও মো. মাফু (২৮)। এদের বাড়ি উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন ও দাসেরহাট গ্রামে। অপর নিখোঁজ জেলে হলেন উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মজিবুল হকের ছেলে মো. মিজানুর রহমান (৩৬)।

উদ্ধার হওয়া জেলেরা জানান, শুক্রবার ভোর রাত সাড়ে ৪টায় গিয়াস উদ্দিন মাঝির ট্রলারটি চট্রগ্রামের গ্যাসফিল্ড সংলগ্ন সাগরে জাল ফেলে অবস্থান করছিল। হঠাৎ একটি জাহাজ পিছন থেকে এসে ধাক্কা দেয়। তাৎক্ষণিক ট্রলারটি ডুবে যায়। এই সময় পাশে থাকা মনপুরার কামাল মাঝির ট্রলার এগিয় এসে ডুবে যাওয়া ট্রলারের ৮ জেলেকে উদ্ধার করে। পরে মৃত অবস্থায় দুই জেলের লাশ উদ্ধার করে। 

মনপুরা থানার ওসি সাইদ আহমেদ জানান, জেলে ট্রলার ডুবির ঘটনায় নিহত দুই জেলের লাশসহ জীবিত ৮ জেলেকে মনুরায় নিয়ে আসা হয়েছে। নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর