২৬ সেপ্টেম্বর, ২০২১ ২২:০৩

পাবনায় রোটার‌্যাক্ট ক্লাব অব রূপকথার আয়োজনে ‘ক্যাপ্টেনস সো’

অনলাইন ডেস্ক

পাবনায় রোটার‌্যাক্ট ক্লাব অব রূপকথার আয়োজনে ‘ক্যাপ্টেনস সো’

পাবনায় রোটার‌্যাক্ট ক্লাব অব রূপকথার আয়োজনে লিডারশীপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম ‘ক্যাপ্টেনস সো’ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার পাবনার রুপকথা সিনেমা হলে দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই সেমিনার। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করেন রোটারি ক্লাব অব রুপকথা পাবনার চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান ড. সোহানী হোসেন। 

পাবনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৯০ জন শিক্ষার্থীর জন্য আয়োজিত এই ফ্রি সেমিনারটিতে রোটারি, রোটার‍্যাক্ট, লিডারশীপ উন্নয়ন, বাচনভঙ্গি, শিষ্টাচার, উপস্থাপনা নিয়ে পাঁচটি আলাদা সেশন এবং বিতর্ক ও কবিতা আবৃত্তির আয়োজন করা হয়। স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি ডিস্ট্রিক্ট গভর্ণর রোটা. খাইরুজ্জামান আহমেদ অরুণ, রোটা. সারওয়ার জাহান ফয়েজ, মো. মোশারফ হোসেন মুসা, বাচনশৈলী এর পরিচালক অম্লান অভি, ট্রেনিং এন্ড কমিনিউকেশন প্রফেশনাল ফাহিম হাসান নিহান। 

অনুষ্ঠান চলাকালীন উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব রুপকথা পাবনার প্রেসিডেন্ট রোটা. সুরাইয়া সুলতানা, সেক্রেটারি রোটা. সাইফুল আলম বিটন, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট রোটা. কে. এম ফয়সাল মুর্শেদ টিটু, রোটা. সাইদুর রহমান, রোটা. ফারুক হোসেন, রোটা আবদুল লতিফসহ সকল রোটারিয়ান। প্রোগ্রাম এডভাইজার  পি.এস.সি.সি রোটা. হাফিজুর রহমান, রোটার‍্যাক্ট ক্লাব অব রুপকথা পাবনার প্রেসিডেন্ট  রো. দেবশ্রী মজুমদার, প্রোগ্রাম চেয়ার রো. রায়হান সোবহান, রো. গোলাম মোস্তফা, সেক্রেটারি রো. রফিকুজ্জামান রবিন, প্রোগ্রাম কো অর্ডিনেটর রো. শাকিব সিজান, রো. মনিরুজ্জামানসহ সকল রোটার‍্যাক্টদের আয়োজনে সফলভাবে অনুষ্ঠিত হয় সেমিনারটি।

বিডি প্রতিদিন/হিমেল/জয়শ্রী

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর