২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৯:২৮

পিরোজপুরে মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যাচেষ্টা

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যাচেষ্টা

মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যার চেষ্টা করেছেন স্বামী। এ ঘটনায় হয়েছে থানায় মামলা। ঘটনাটি ঘটেছে পিরোজপুর সদর উপজেলার সিকাদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে। সোমবার দুপুরে পিরোজপুর সদর থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে পারিবারিক কোন্দলের জের ধরে গৃহিণী মাহফুজা বেগমকে মারধর করেন স্বামী মিলন মীর। এসময় তাকে জোর করে মুখে বিষ ঢেলে দেয় বলে অভিযোগ পরিবারের। মাহফুজা বেগমের ডাকচিৎকারে তার ছেলে মেহেদী হাসান ও অন্যান্যরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে মাহফুজা বেগমের ভাই মো: হারুন সেখ বাদী হয়ে সোমবার সদর থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যতন ও দমন আইনে একটি মামলা দায়ের করেন। 

মাহফুজার ভাই মো: হারুন সেখ জানান, মাহফুজাকে নিয়মিত মারধর করতো তার স্বামী মিলন মীর। মিলনের অনেক চাহিদা ছিলো যা আমরা পূরনে অক্ষম। এ নিয়ে অনেকবার সালিশ করা হয়েছে। কিন্ত এখন মনে হচ্ছে পুরোপুরি মেরে ফেলতে চায়। আমরা এ ঘটনার বিচার চাই। 

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় সদর থানায় নারী ও শিশু নির্যাতন ও দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারের অভিযান অব্যহত আছে। আশা করছি অচিরেই আসামিকে গ্রেফতার করা হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর