২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০৩

হালুয়াঘাটে পূর্ব শত্রুতার জেরে ৭ বছরের শিশুকে গলা কেটে হত্যা

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে পূর্ব শত্রুতার জেরে ৭ বছরের শিশুকে গলা কেটে হত্যা

ময়মনসিংহের হালুয়াঘাটে সুমন নামের ৭ বছরের এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে শরীফ (২৬) নামে এক যুবক। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ধুরাইল ইউনিয়নের কোদালিয়া বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।  হত্যাকাণ্ডের শিকার শিশু সুমন পূর্ব ধুরাইল এলাকার জুয়েল মিয়ার পুত্র। ঘটনার সাথে জড়িত একই এলাকার শাহজাহান মিয়ার পুত্র ঘাতক শরীফকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

খুন হওয়া সুমনের মা মালেছা বেগম বলেন, ঘটনার কিছু সময় আগে ঘাতক শরীফ আমার ছেলেকে বিস্কুট কিনে দেবে বলে বাড়ি থেকে ডেকে নেয়। কিন্তু পাষন্ড শরীফ গোপনে লুকিয়ে রাখা ধারালো দা দিয়ে কুপিয়ে সুমনের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন করে হত্যা নিশ্চিত করে।

স্থানীয় খেয়া পারাপারের ইজারাদার হেলাল উদ্দিন জানান, নদীর ধারেই বসে ছিলাম। হঠাৎ শিশুর চিৎকার শুনে এগিয়ে আসতেই ঘাতক শরীফ হত্যাযজ্ঞ চালিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ দেখতে পায়ে স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করি।

বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান বলেন, এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন। হত্যাকাণ্ডে জড়িত  শরীফকে আটকসহ হত্যায় ব্যবহৃত একটি ধারালো দা উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় অত্র থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর