৩ অক্টোবর, ২০২১ ০৯:২৯

ধামরাইয়ে মনোনয়ন যুদ্ধে ১৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে মনোনয়ন যুদ্ধে ১৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা

ঢাকার ধামরাইয়ে জমে উঠেছে ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচারণা। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা মোটরসাইকেল শোডাউন থেকে শুরু করে ঘোড়া গাড়ি ও আধুনিক যান ব্যবহার করে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। নেতাদের নজরে আসতে সাটিঁয়েছেন রঙিন ব্যানার-ফেস্টুন। 

প্রতি ইউনিয়ন থেকেই প্রায় পাঁচের অধিক প্রার্থী প্রচারণা চালাচ্ছেন। তারা সকলেই আছেন মনোনয়ন যুদ্ধে।

জানা গেছে, ধামরাইয়ের ১৬টি ইউনিয়নের মধ্যে ১৫ ইউনিয়নের ভোট গ্রহণ হবে ১১ নভেম্বর। তফসিল ঘোষণার পর থেকে প্রার্থীরা মনোনয়ন যুদ্ধে মাঠে নামেন। এ  নির্বাচনকে কেন্দ্র করে রোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান মণি মোটরসাইকেল শোডাউনসহ বিভিন্নভাবে প্রচারণা চালিয়ে দিয়ে এলাকাবাসী নজর কেড়েছেন। যাদবপুর ইউনিয়নের প্রার্থী আইযুব আলী ইসাক ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। আমতা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেনের প্রচারণাও তুঙ্গে। বসে নেই বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নান্নু। এভাবেই ১৫টি ইউনিয়নের শতাধিক প্রার্থী দলীয় মনোনয়ন পেতে দৌড়ঁঝাপ শুরু করেছেন।

সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু জানান, পরপর দুইবার চেয়ারম্যান থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। তাই আশা করি দল আমাকেই মনোনয়ন দিবে।

অন্যদিকে, ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির জানান, ইউনিয়ন পরিষদের নির্বাচনে যোগ্য ও ত্যাগী প্রার্থীকে খুঁজে আওয়ামী লীগ মনোনয়ন দিবে। কোন হাইব্রিড প্রার্থীকে নয়।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর