৩০ জুন, ২০২২ ১৫:৪৭

নন্দীগ্রাম পৌরসভার ১৪ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রাম পৌরসভার ১৪ কোটি টাকার বাজেট ঘোষণা

নন্দীগ্রাম পৌরসভার ১৪ কোটি টাকার বাজেট ঘোষণা

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের জন্য নতুন কোনও করারোপ ছাড়াই ১৪ কোটি ৩ লাখ ৯৬ হাজার ৫০০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান এ বাজেট ঘোষণা করেন। ঘোষিত এ বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ৮৩ লাখ ৯৬ হাজার ৫০০ টাকা। মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৯ লাখ ১৪ হাজার টাকা এবং বাজেটে রাজস্ব উদ্বৃত্তের পরিমাণ রয়েছে ১৪ লাখ ৮২ হাজার ৫০০ টাকা। এছাড়া উন্নয়ন বাজেটে আয় ও ব্যয়ের পরিমাণ রয়েছে ১০ কোটি ২০ লাখ টাকা।

পরে পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সভাপতিত্বে বাজেট অধিবেশন সভায় প্রধান অতিথির বক্তব্য দেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা। বিশেষ অতিথির বক্তব্য দেন থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক একেএম ফজলুল হক কাশেম। অন্যদের মধ্যে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সভাপতি বকুল হোসেন, কাউন্সিলর সাইফুল ইসলাম, আবু সাঈদ মিলন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এফ ফারুক কামাল,  হিসাবরক্ষক আবু হাসান সবুজ প্রমুখ। আলোচনা সভাটি পরিচালনা করেন পৌরসভার সচিব আব্দুল বাতেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর