৩০ জুন, ২০২২ ১৭:০০

মেহেরপুর সদর উপজেলা উপনির্বাচনে সকল প্রার্থী বৈধ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর সদর উপজেলা উপনির্বাচনে সকল প্রার্থী বৈধ

মেহেরপুর সদর উপজেলা উপনির্বাচনে সকল প্রার্থী বৈধ

মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ছয় প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচনের রিটার্নিং অফিসার।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সবগুলো মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করেন মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আনছার।

মেহেরপুর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রার্থীরা হলেন- মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়রম্যান ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মেহেরপুর সরকারি কলেজের সাবেক এজিএস শামিম উদ্দিন। জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য, মেহেরপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, অরণি থিয়েটারের সভাপতি ও মেহেরপু রিপোর্টার্স ক্লাবের আহ্বায়ক সাংবাদিক নিশান সাবের, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরণ, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, সাবেক ইউপি সদস্য আলফাজ উদ্দিন।

উল্লেখ্য, মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে নবগঠিত বারাদী ইউনিয়ন পরিষদের নির্বাচন করে। ফলে সদর উপজেলা পরিষদের এই ভাইস চেয়ারম্যানের পদটি শূন্য হয়। শূন্যপদ পূরণের জন্য নির্বাচন কমিশন আগামী ২৭ জুলাই এই পদের উপনির্বাচনের তারিখ ঘোষণা করেন। আগামী ৭ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। উপজেলা পরিষদের উপনির্বাচনটিও ইভিএমে হবে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর