৮ আগস্ট, ২০২২ ১৬:৪৭

কিশোরগঞ্জে পুলিশের সচেতনতামূলক সভা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে পুলিশের সচেতনতামূলক সভা

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি ও গণপরিবহনে সাম্প্রতিক অপ্রীতিকর ঘটনায় পরিবহন মালিক, শ্রমিক সংগঠন, ড্রাইভার ও হেলপারদের সাথে সচেতনতামূলক বিশেষ সভা করেছে পুলিশ। সোমবার জেলা পুলিশের আয়োজনে শহরের গাইটাল আন্তঃজেলা বাসস্ট্যান্ডের পরিবহন মালিক সমিতি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। তিনি বলেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে গণপরিবহনে ভাড়া বৃদ্ধি পেয়েছে। সেই ভাড়া যেনো নিজেদের ইচ্ছেমতো বৃদ্ধি  করা না হয়। সরকার যে হারে ভাড়া বৃদ্ধি করেছে, সেভাবেই যেন যাত্রীদের কাছ থেকে ভাড়া নেয়া হয়, সে বিষয়টা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি। গণপরিবহনে সাম্প্রতিক সময়ে টাঙ্গাইল ও গাজীপুরে যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে, এমন ঘটনা যাতে কিশোরগঞ্জে না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে। যদি এমন কিছুর ইঙ্গিত পাওয়া যায় যে কোন ব্যক্তির মাধ্যমে এমন ঘটনা ঘটতে পারে, তাহলে সাথে সাথে পুলিশকে জানানোর কথাও বলেন তিনি। 

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ আরও বলেন, আমি অনেক দিন ধরে আপনাদের জেলায় দায়িত্ব পালন করেছি। পরিবহন সেক্টরের লোকজনের সাথে মিলে চেষ্টা করেছি বাসস্ট্যান্ডের পরিবেশ যাতে ঠিক থাকে। কারণ এখানে অনেক লোকজন আসে বিভিন্ন এলাকা থেকে। বিদায় বেলায় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ, নারীনেত্রী বিলকিস বেগম, কিশোরগঞ্জ পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, সদস্য সচিব সেখ ফরিদ আহাম্মদ, কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর