৪ অক্টোবর, ২০২২ ১৫:৩৭

বরিশাল মহানগর বিএনপির আরও ৬টি ওয়ার্ড কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মহানগর বিএনপির আরও ৬টি ওয়ার্ড
কমিটি ঘোষণা

বরিশাল মহানগর বিএনপির আরও ৬টি ওয়ার্ডে আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত সোমবার রাতে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবিরের অনুমোদিত কমিটি ঘোষণা দেয়া হয়। তবে অনুমোদিত ওই কমিটিতে সাক্ষর নেই সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুলের। ঘোষিত কমিটি নিয়ে আপত্তি তুলেছেন ৬ জন যুগ্ম আহবায়ক। 

মো. কাজী গোলাম হায়দার মামুনকে আহবায়ক ও মো. খালেদুল ইসলাম ইমনকে সদস্য সচিব করে নগরীর ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির ২৭ সদস্যের কমিটি, মো. সাঈদকে আহবায়ক ও মো. মুজিবুর রহমান স্বপন তালুকদারকে সদস্য সচিব করে ২২ নম্বর ওয়ার্ডে ৩১ সদস্যের, মো. সাজ্জাদ হোসেনকে আহবায়ক ও মো. কামাল হাওলাদারকে সদস্য সচিব করে ২৩ নম্বর ওয়ার্ডে ২৫ সদস্যের, নওশাদ আহম্মেদ নান্টুকে আহবায়ক ও রিয়াজুর রহমান রিয়াজকে সদস্য সচিব করে ২৪ নম্বর ওয়ার্ডে ৩১ সদস্যের কমিটি, মো. নুরুজ্জামান দোলনকে আহবায়ক ও মো. নুরে আলম খানকে সদস্য সচিব করে ২৫ নম্বর ওয়ার্ডে ২৫ সদস্যের এবং মো. নাসির উদ্দিনকে আহবায়ক ও মো. আরিফুর রহমান স্বপনকে সদস্য সচিব করে ২৭ নম্বর ওয়ার্ডে ২৭ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেন আহবায়ক ও সদস্য সচিব। 

ঘোষিত কমিটি নিয়ে আপত্তির কথা জানিয়ে এ বিষয়ে কেন্দ্রে অবহিত করার কথা জানিয়েছেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউদ্দিন সিকদার জিয়া ও কেএম শহীদুল্লাহ সহিদসহ অন্যান্যরা। 

তবে সাবেক ছাত্রনেতা এবং গ্রহনযোগ্যদের নিয়ে ওয়ার্ড কমিটি গঠিত হয়েছে বলে জানিয়েছেন কমিটি মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর