৬ জুন, ২০২৩ ১৬:১১

টেকনাফে আইসসহ যুবক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে আইসসহ যুবক আটক

আটক ব্যক্তি

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) মো. মেহেদি হাসান (৩০) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক ব্যক্তি হলেন টেকনাফ খাংকারপাড়া এলাকার মো. নবী হোসেনের ছেলে মো. মেহেদি হাসান (৩০)।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় মঙ্গলবার সকাল ১০টার দিকে নাজিরপাড়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৫ থেকে আনুমানিক ৮০০ গজ উত্তর দিকে আলুগোলা নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। সেখানে চোরাচালান প্রতিরোধ টহলদল কৌশলগত অবস্থান গ্রহণ করে।

কিছুক্ষণ পর টহলদল সন্দেহভাজন একজন ব্যক্তিকে সীমান্তের শূন্য লাইন থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বর্ণিত স্থানে কেওড়া বাগানের ভেতরে ঘোরাফেরা করতে দেখতে পায়। টহলদলের সন্দেহ হওয়ায় তাকে আটক করে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটক ব্যক্তির তথ্যের ভিত্তিতে কেওড়া বাগানের ভেতরে কেওড়া গাছের নিচ থেকে কালো পলিথিন দিয়ে মোড়ানো একটি পোটলা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পোটলার ভেতর থেকে ২ কেজি ১১২ গ্রাম আইস জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিকে জব্দকৃত আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর