১৩ এপ্রিল, ২০২৪ ২২:২৭

আগুনে পুড়ে শিশুর মৃত্যু

বরগুনা প্রতিনিধি:

আগুনে পুড়ে শিশুর মৃত্যু

বরগুনার আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামে আগুন লেগে শিশু হাবিবার (৩) মৃত্যু হয়েছে। শিশুটির মা রানী বেগম ও বাবা হানিফ হাওলাদারকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে। 

জানা গেছে, আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামে হানিফ হাওলাদারের বসতঘরে বৃহস্পতিবার গভীর রাতে রান্নাঘর থেকে লাগা আগুন মুহূর্তের মধ্যেই রান্নাঘর পুড়ে শোয়ার ঘরে ছড়িয়ে পড়ে। ওই সময় হানিফ হাওলাদার, তার স্ত্রী রানী বেগম ও শিশু কন্যা হাবিবা ঘরে ঘুমিয়েছিলেন। ওই আগুনে শিশু কন্যা পুড়ে কয়লা হয়ে যায়। টের পেয়ে বাবা হানিফ হাওলাদার ঘর থেকে বের হয়ে গেলেও মা রানী বেগম আর বের হতে পারেননি। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা দগ্ধ অবস্থায় রানী বেগমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে। 

আমতলী ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. হানিফ জানান, রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে বসতঘর পুড়ে গেছে। ওই ঘরে থাকা শিশু পুড়ে কয়লা হয়ে গেছে এবং মা-বাবাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। 

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার বলেন, আগুনে দগ্ধ মা রানী বেগমের শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর