Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ০১:৩৯

ভারতের বিপক্ষে আজ মাঠে নামবে নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে আজ মাঠে নামবে নিউজিল্যান্ড

ওভালের প্রস্তুতি ম্যাচ নিয়ে বেশ সিরিয়াস ভারত ও নিউজিল্যান্ড। বিশ্ব আসরের আগে সময়ের দুই ব্যাটিং তারকা বিরাট কোহলি ও কেইন উইলিয়ামসনের দ্বৈরথও আলোচনায়। বিশ্বকাপের আগে এ ম্যাচকে খুবই গুরুত্বের সঙ্গে দেখছে দু'দলই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

এদিকে অস্ট্রেলিয়ার কাছে সবশেষ ওয়ানডে সিরিজ হারে, আত্মবিশ্বাসে কিছুটা নাড়া লাগে ভারতের। যদিও আইপিএলে খেলোয়াড়দের ব্যক্তিগত পারফরম্যান্সে তার প্রভাব টের পাওয়া যায়নি। 

কোহলি-রোহিত-ধাওয়ানদের ব্যাটিংয়ের সঙ্গে বুমরাহ-ভুবনেশ্বরদের পেস বোলিং আর কুলদীপ-চাহাল-জাদেজাদের স্পিন। তারকা বহুল দলটাকে ওয়ার্ম আপ ম্যাচেই শেষবারের মতো ঝালিয়ে নিতে চায় টিম ইন্ডিয়া।

অন্যদিকে, বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ জয়ে উজ্জীবিত নিউজিল্যান্ড। গাপটিল-উইলিয়ামসন-রস টেইলরদের নিয়ে অভিজ্ঞ ব্যাটিং লাইআপ তাদের। ওডিআই বোলিং র‌্যাঙ্কিংয়ে ২'এ আছেন, গত বিশ্বকাপে যৌথভাবে শীর্ষ উইকেট শিকারি ট্রেন্ট বোল্ট। গতির ঝড় তুলতে প্রস্তুত লোকি ফার্গুসনও। 

বিশ্বকাপের আগে ভারতের মতো প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের পরখ করে নেয়ার সুযোগটা শতভাগ কাজে লাগাতে চাইবে বর্তমান রানার্স আপরা। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টির সম্ভাবনা না থাকায় ওভালে হাই স্কোরিং ম্যাচের সম্ভাবনাই বেশি।

বিডি প্রতিদিন/২৪ মে ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য